নীল অন্তর্বাসে উত্তাপ ছড়ালেন ঐন্দ্রিলা সেন………।।

অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের বিয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে টলিউড অভিনেতা অঙ্কুশ হাজ্রা জানিয়েছিলেন, এ বারে তিনিও বিয়েটা সেরে ফেলবেন। কারও জানতে বাকি নেই পাত্রী অভিনেত্রী ঐন্দ্রিলা সেন।

অঙ্কুশ এবং ঐন্দ্রিলা প্রথম থেকেই তাঁদের প্রেমের সম্পর্ক নিয়ে খোলামেলা। কোনওদিনই তাঁদের ভালবাসার কথা লুকিয়ে রাখেনই তাঁরা। এ ভাবেই কেটে গিয়েছে দশ বছর।

টি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে ছলতি বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে পারেন টলিউডের এই জনপ্রিয় জুটি। এমনকি নিজেদের জন্য একটি ফ্ল্যাট, গাড়িও কিনে ফেলেছেন তাঁরা।

অঙ্কুশ-ঐন্দ্রিলা ঘুরতেও ভালবাসে। করোনা অতিমারীর জন্য ২০২৩০ সালে কোথাও ঘুরতে যেতে পারেনি দু’জনে। তাই করোনার প্রকোপ কমতেই পাড়ি দিয়েছিলেন পাহাড়ে। হিমাচলের বরফে উষ্ণতা ছড়াতে দেখা

গিয়েছিল তাঁদের।

এখন ভোটের মরসুমে টলিউডে যখন একের পর এক তারকা রাজনীতিতে যোগ দিচ্ছেন শাসক কিংবা বিরোধী শিবিরে, ঠিক সেইও সময় দু’জনে নিজেদের মতো সময় কাটাতে উড়ে গিয়েছেন মালদ্বীপে।

দিন-দুয়েক আগেই অঙ্কুশ এবং ঐন্দ্রিলা মালদ্বীপে পৌঁছেছেন। মালদ্বীপ মানেই জল আর জল। তাই তাঁদের ওয়াটার ভিলা থেকে তোলা একাধিক ছবি এবং ভিডিও দু’জনেই তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন।

তবে বুধবার ঐন্দ্রিলা যে ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়, তাতে মালদ্বীপের জলের উষ্ণতা এক ধাক্কায় বহুগুণ বেড়ে গিয়েছে। সাহসী সেই ছবিতে প্রজাপতি আকৃতির একটি লেসের অন্তর্বাসের ওপরে একটি সাদা শ্রাগ

পরেছেন ঐন্দ্রিলা। সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় হট কেক। ছবি পোস্ট করে এ দিন অভিনেত্রী লেখেন, “We travel not to escape life,but so that life doesn’t escape us..”মাত্র চার ঘণ্টায় ২৭ হাজার

মানুষ দেখেছেন ঐন্দ্রিলাকে হট অবতারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *