প্রচুর সে’ক্স করেছি, খুলে আম ঘোষণা নায়িকা জেনিফার: দেখুন ভিডিও………।।

সম্প্রতি ‘দ্য লেট নাইট উইথ স্টিফেন কোলবার্ট’ শো-তে নিজের আসন্ন ছবি ‘ডোন্ট লুক আপ’ এর প্রচার সারতে এসেছিলেন জেনিফার লরেন্স। অন্তঃসত্ত্বা বিখ্যাত হলি-নায়িকা জেনিফার লরেন্স। স্বামী কুক ম্যারুনির সঙ্গে

নিজেদের প্রথম সন্তানের ভূমিষ্ঠ হওয়ার দিন গুনছেন তিনি। আর তার মধ্যেই ‘বেবি বাম্প’ নিয়েই রেড কার্পেট থেকে ছবির স্ক্রিনিং দাপিয়ে বেড়াচ্ছেন এই অস্কারজয়ী অভিনেত্রী। যা দেখে মুগ্ধ তামাম বিশ্ব।

সম্প্রতি, বিখ্যাত মার্কিনি শো ‘দ্য লেট নাইট উইথ স্টিফেন কোলবার্ট’য়ে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন জেনিফার। সেখানে রুপোলি পর্দা থেকে তাঁর তিন বছর ছুটি নেওয়ার কথা থেকে শুরু করে

ওই সময়ে তিনি কী করেছেন তা খুলে আম জানালেন এই অস্কারজয়ী অভিনেত্রী। ‘দ্য লেট নাইট উইথ স্টিফেন কোলবার্ট’য়ে নিজের আসন্ন ছবি ‘ডোন্ট লুক আপ’ এর প্রচার সারতেই এসেছিলেন এই হলি-অভিনেত্রী।

একঢাল খোলা সোনালি চুল আর ছিমছাম সাদা-কালো পোলকা ডট ড্রেসে তাঁকে লাগছিলও বেশ।সেখানেই শো-এর সঞ্চালক।

কৌতূহলভরে জেনিফারকে প্রশ্ন করেন যে টানা তিন বছর যে বড়পর্দা থেকে তিনি গায়েব ছিলেন, সেই সময়ে ঠিক কী করেছেন তিনি? শোনামাত্রই একমুহূর্ত সময় নষ্ঠ না করে মুখে হাসি ফুটিয়ে সোচ্চারভাবে ‘

দ্য হাঙ্গার গেমস’ ছবি খ্যাত এই নায়িকা বলে ওঠেন, ‘প্রচুর সেক্স করেছি!’ কথাটুকু বলে হাসতে হাসতে নিজের বেবি বাম্প এর দিকেও ইঙ্গিত করেন তিনি, যার অর্থ বুঝতে মোটেই দেরি হয়নি সঞ্চালক কিংবা দর্শকের।

কোনওরকমে হাসি চেপে প্রত্যুত্তরে শো-এর সঞ্চালক হলি-নায়িকাকে বলেন, ‘এ তো ভালো কথা’। মুখের হাসিটুকু ধরে রেখে সঙ্গে সঙ্গে জেনিফারের পাল্টা জবাব, ‘আরে স্রেফ মজা করেই বললাম।

এই সময়টাতে রানা করেছি, ঘর গুছিয়েছি’। সঞ্চালক স্টিফেন কোলবার্ট এরপর জিজ্ঞেস করেন যে বড়পর্দায় কামব্যাক করার কোনও পরিকল্পনা করেছেন কি না জেনিফার?

না কি অন্য কিছু ভেবে রেখেছেন? অস্কারজয়ী নায়িকা সরাসরি জবাব না দিলেও এটুকু বলেন, ‘আমি দারুণ ঘর-সংসার গুছোতে পারি’।

ভিডিও টি দেখতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *