ভিকি-ক্যাটের ‘মিশন হানিমুন’, জঙ্গলে ‘বন্যপ্রেম’-এ মাতবেন যুগল

শুরু হতে চলেছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের অনুষ্ঠান। মুম্বাই থেকে হবু বর-কনে ইতোমধ্যেই পৌঁছেও গিয়েছেন রাজস্থানের সিক্স সেন্স দুর্গতে।

পুরো অনুষ্ঠান জুড়েই বজায় রয়েছে অত্যান্ত গোপনীয়তা। বিয়ের আমন্ত্রিত কারা? মেনু কী? কার পোশাকে সাজবেন নবদম্পতি? সমস্ত প্রশ্নই অজানা। তবে ভিকি-ক্যাটের মধুচন্দ্রিমা পর্ব নিয়ে কিছু তথ্য প্রকাশ্যে এসেছে। যা জানলে চোখ কপালে উঠতে বাধ্য।

রাজস্থানের বিলাসবহুল সিক্স সেন্স দুর্গতে-তে বিয়ে করবেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। অনুষ্ঠানজুড়ে কঠোর নজরদারি থাকছে। সূত্রের খবর, আমন্ত্রিতদের মোবাইল জমা দিয়ে ভিতরে ঢুকতে হবে। বিশেষ পাসকোডেরও ব্যবস্থা করা হয়েছে। ছবি তোলা নিষেধ।

এমনকী, অনুষ্ঠানস্থল বা আশপাশে ড্রোন ওড়ালে, তা গুলি করে নামানো হবে। আরো জানা যায়, ৭ ডিসেম্বর মেহেন্দি, ৮ ডিসেম্বর সংগীত অনুষ্ঠান। ৯ ডিসেম্বর মূল বিয়ের অনুষ্ঠান।

ওইদিনই সাত পাকে বাঁধা পড়বেন ভিকি-ক্যাট। জানা গিয়েছে, আমন্ত্রিতদের তালিকায় রয়েছে ১৫০ জনের নাম। ইতোমধ্যে আশপাশের প্রায় ৪৮টি হোটেল বুক করে নেওয়া হয়েছে। ১০ ডিসেম্বর বলিউডের বন্ধুদের জন্য একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করবেন নবদম্পতি। এরপরই মধুচন্দ্রিমা পর্ব। হানিমুনে কোথায় যাচ্ছেন তারা?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *