ডা. মুরাদকে বহিষ্কারের বিষয়ে সিদ্ধান্ত হবে আওয়ামী লীগের সভায়

আওয়ামী লীগের আগামী কার্যনির্বাহী সভায় তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে দল থেকে বহিষ্কারের বিষয়ে সিদ্ধান্ত হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকালে এই কথা জানান তিনি।

এর আগে গতকাল ডা. মুরাদের বক্তব্য প্রসঙ্গে মাহবুব উল আলম হানিফ বলেন, ‘আমি পুরোপুরি তার বক্তব্য শুনিনি। তবে যতটুকু শুনেছি, তাতে আমি ব্যক্তিগতভাবে মনে করি এটা একেবারেই অগ্রহণযোগ্য, এই ধরনের বক্তব্য কোনোভাবেই কাঙ্খিত নয়।

তিনি বলেন, মুরাদের বিষয় নিয়ে এখনো দলীয় ফোরামে আলোচনা হয়নি। বিষয়টি আমরা দলের শীর্ষ পর্যায়ে অবহিত করবো। যে অডিওগুলো এসেছে এগুলো যদি সত্যি হয়, বানানো না হয়, তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার জন্য আমরা সুপারিশ করবে।’

উল্লেখ্য, সামাজিক যোগাযোগমাধ্যমে বিতর্কিত মন্তব্য করে দেশজুড়ে সমালোচনার মুখে পড়া তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (৬ ডিসেম্বর) রাতে তাকে পদত্যাগের নির্দেশ দেওয়া হয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ইতোমধ্যে প্রধানমন্ত্রীর নির্দেশনার বিষয়ে প্রতিমন্ত্রীকে জানিয়ে দেওয়া হয়েছে বলেও নিশ্চিত করেন তিনি। কাদের বলেন, মঙ্গলবারের মধ্যে মুরাদ হাসানকে পদত্যাগ করতে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *