নিজেকে সামলাতে পারেন নি জন, ক্ষতি হয়ে যায় কঙ্গনার অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে গিয়ে……।।

তার গায়ের রং যেন একদম মিল্কি চকলেট, ফিটনেস? একেবারে ডাকাবুকো বাঁধানো বই। উচ্চতা তালগাছ না হলেও নারকেল গাছের সমান। সম্প্রতি তার নতুন একটি সিনেমা মুক্তি পেয়েছে বড় পর্দায়। সিনেমার নাম হল –

‘সত্যমেব জয়তে ২’। একেবারে এইট প্যাক নিয়ে অনুরাগীদের মনে আগুন ধরিয়ে দিয়েছেন তিনি। বুঝতেই পারছেন এই অভিনেতা হল জন আব্রাহাম ।

যেই সময় বিপাশা বসুর রমরমা মার্কেট ছিল, সেইসময় জন আব্রাহামের মার্কেট বেশ চওড়া ছিল। দিন দিন বলিউডে তিনি প্রায় লুপ্ত কচ্ছপ। মাঝে মধ্যে পর্দায় ফিরলে চমকে দেন সকলকে। অভিনয়ে তিনি যদি দশের মধ্যে

ছয় পান তবে ফিটনেসে তিনি নয়। জনের নতুন সিনেমা হিট না করলেও জনের উপস্থিতি অনুরাগীদের নজরে এসেছে।

এই জন একবার অভিনয় করার সময় রক্তারক্তি কান্ড ঘটিয়ে ফেলে। শ্যুটিং চলছিল রোম্যান্টিক দৃশ্যের। জনের বিপরীতে রয়েছেন বলিউড কুইন কঙ্গনা রানাউত ।

অভিনয়ের দিক থেকে দেখতে গেলে কঙ্গনা এক দুর্দান্ত অভিনেত্রী। তার এক্সপ্রেশন থেকে অভিনয় দক্ষতা সবই গুণমুগ্ধ করে। যাইহোক, এমন রক্তারক্তি ঘটনা ঘটে ‘শ্যুট আউট অ্যাট ওয়াডালা’ ছবির শ্যুটিং করার সময়।

ছবিতে চুম্বন থেকে শয্যা দৃশ্য সবই ছিল। এই ধরনের দৃশ্যে অভিনয়ের জন্য উভয়কেই যথেষ্ট বুঝদার ও ভালো বন্ধুত্ব থাকতে হয়। দুই অভিনেতার মধ্যে ভালো আন্ডারস্ট্যান্ডিং থাকলে এই দৃশ্য অভিনয় করা সহজ হয়ে ওঠে।

কঙ্গনা ও জনের মধ্যে ভালো বন্ধুত্ব থাকলেও নিজের কন্ট্রোল হারিয়ে ফেলেন জন আব্রাহাম। রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করার সময় এতটাই আবেগপ্রবণ হয়ে যান যে তিনি খুব জোড়ে কঙ্গনার হাত চেপে ধরেন এবং সেই

সময় কঙ্গনার হাতে থাকা কাচের চুরি ভেঙে হাত কেটে একাকার হয়। জন সঙ্গে সঙ্গে ক্ষমা চান কিন্তু শুধু মাত্র অভিনয়ের প্রতি ভালোবাসার জন্য চরিত্রের মধ্যে ঢুকে গিয়েছিলেন জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *