বিলের মধ্যে শুকিয়ে যাওয়া কম পানিতে ঝাঁকি জাল দিয়ে অবিনব পদ্ধতিতে বৌদির মাছ শিকার, রীতিমত সাড়া জাগিয়েছে নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

আট থেকে আশি সকল প্রজন্মের মানুষেরাই কিন্তু সোশ্যাল মিডিয়ার প্রতি আ-সক্ত হয়ে পড়ছে ধীরে ধীরে । যার ফলে প্রতিনিয়ত বাড়ছে জনপ্রিয়তা এবং এই জনপ্রিয়তার নিরিখে টে-ক্কা দিতে ম-রিয়া হয়ে উঠছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম গু-লি ।

কখনো কখনো সেগু-লি দুঃ-খের মধ্যে খুশির খবর নিয়ে আসে । যেমনটা হলো এবার ।আমরা আগেই বলেছি যে সোশ্যাল মিডিয়া নতুন করে কিছু বলার অবকাশ রাখে নি আমাদের কাছে। সে তার কাজের মাধ্যমে সব কিছু প্রমাণ করে দিয়েছে ।

সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হয়েছে একটি গ্রামের দৃশ্য । গ্রামের অল্প বিলের পানিতে পরিপূর্ণ হয়ে আছে বলতে পারেন উ-পচে প-ড়ার মতন অবস্থান ।

যেহেতু সেই বিলটি গ্রামের লোকাল এর খুব কাছাকাছি ছিল তাই সেই জল লোকালয়ের এর ভে-তর দিয়ে প্র-বেশ ক-রতে শু-রু ক-রে । এতে অসুবিধা থেকে লাভ হয়েছিল সেখানকার এলাকার মানুষ গুলো ।

ভিডিওতে দেখা যাচ্ছে যে বিলের মধ্যে শুকিয়ে যাওয়া কম পানিতে ঝাঁকি জাল দিয়ে অবিনব পদ্ধতিতে বৌদির মাছ শিকার, তুমুল ভাইরাল ভিডিও

অ-বাক করার মতো বিষয় হলো যে তিনি তার বাড়ির বিল থেকে জলের মধ্যে থেকে মাছ ধরতে সক্ষম হয়েছেন। তিনি তার জালে বিভিন্ন মাছ ধরেছে। অবাক করা এই বিষয়টি ভাইরাল হয়েছে নেট মাধ্যম ছড়িয়ে পড়েছে সর্বত্র ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *