Breaking News

আলহাম’দুলিল্লাহ,একজন মু’সলিম হয়ে আমি গর্বিত’ নতুন লুকে চিত্রনায়িকা বর্ষা।

একজন মু’সলিম হয়ে আমি গর্বিত, আলহাম’দুলিল্লাহ, সুবহান আল্লাহ, মাশাআল্লাহ। নিজের একটা হিজাব সংবলিত ছবি পোস্ট করে এমন অ’ভিব্যক্তি প্রকাশ করলেন চিত্রনায়িকা বর্ষা। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বর্ষা। এই ছবিতেই এমন লুকে ধ’রা দিলেন খোঁজ : -খ্যাত এই নায়িকা। বর্ষার অনুসারীরা মন্তব্য বাক্সে এই চেহারায় তাঁকে স্বাগত জানিয়ে সুবহানআল্লাহ, মাশাআল্লাহ লিখছেন।

বর্ষার পুরো নাম আফিয়া নুসরাত বর্ষা হলেও ইদানীং শোনা যাচ্ছে, এই নায়িকার প্রকৃত নাম খাদিজা। চলচ্চিত্রে এসে বর্ষা নামটি যু’ক্ত হয়েছে। বর্ষা ক্যারিয়ার শুরু করেন মডেল হিসেবে। তিনি ২০১০ সালে ইফতেখার চৌধুরীর খোঁজ : এ অনন্ত জলিলের সঙ্গে চলচ্চিত্রের মাধ্যমে অ’ভিষেক ঘটে। তার ক্যারিয়ারে খোঁজ : হৃদয় ভাঙা ঢেউ, মোস্ট ওয়েলকামের মতো বৃহৎ বাজেটের চলচ্চিত্রের উল্লেখযোগ্য চরিত্রে ভূমিকা রাখেন।

কবিরাজ: তপন দেব । এখানে আয়ুর্বেদী ঔষধের মাধ্যমে- আমাদের এখানে নারী ও পুরুষের সকল #যৌন_রোগ সহ জটিল ও কঠিন রোগের সু চিকিৎসা করা হয়।
বিঃ দ্রঃ আমাদের এখান থেকে দেশে ও বিদেশে কুরিয়ার করে ঔষধ পাঠানো হয়। আপনার চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন – ০১৮২১৮৭০১৭০

বর্তমানে তার দ্বীন দ্য ডে নামে একটি চলচ্চিত্র মুক্তির অ’পেক্ষায় রয়েছে। যার বড় অংশের শুটিং হয়েছে ই’রান ও তুরস্কে। এতে বর্ষার নায়ক যথারীতি স্বামী অনন্ত জলিল। বর্ষা মুনসুন ফিল্মের ব্যবস্থাপনা পরিচালক।

২০১১ সালের ২৩ সেপ্টেম্বর তিনি অনন্ত জলিলকে বিয়ে করেন। এখন এবি গ্রুপ নামের একটি গার্মেন্টসের ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্বও নিয়মিত পালন করছেন। বর্ষা সিরাজগঞ্জ জে’লায় জন্মগ্রহণ করেন। তিনি তার পরিবারের বড় সন্তান। তার চার ভাই-বোন মীম, রাশী, মৌ এবং আকাশ।

Check Also

আ’মাকে একটি তারকা হো’টেলে যাওয়ার প্রস্তাব দেয়। আমি রাজি হইনি: সানাই

শো’বিজ অঙ্গ’নের পরিচিত মুখ মডেল-অ’ভিনেত্রী সানাই মাহবুব। বেশ কয়ে’ক’টি সিনেমায় কাজও করেছেন। তবে সেগুলো আ’লোর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *