Breaking News

ঘাস খাওয়া অ’বস্থায় জ্যান্ত গরুর কলিজা, ভুঁড়ি কাঁচা খেয়ে ফে’ললো কিশোর

মা’নুষ জীবন বাঁচাতে সাধারণত ভাত, ফল মু’লসহ নানা প্রকার খাদ্য সা’মগ্রী খেয়ে থাকে। কিন্তু পশুর রক্ত, অ’ণ্ডকো’ষ, ক’লিজা, ভুঁড়ি খা’ওয়ার নজির খু’বই দুষ্কর।

তবে এক ব্য’তিক্রমী ঘটনা ঘটেছে সো’মবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আ’খাউড়া পৌর শহরের তারাগন এলাকায়। তা’রেক (১৮) নামে এক কি’শোর মাঠে ঘাস খেতে যাওয়া এক গ’রুর রক্ত, অ’ণ্ডকো’ষ, ভুঁড়ি, ক’লিজা খেয়ে ফে’লেছে।

পা বেঁধে ধা’রালো অ”স্ত্র দিয়ে ওইসব ঘ’টনা ঘটায় সে। এটা নিয়ে এলাকায় ব্যাপক চা’ঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বি’ষয়টি স্বচক্ষে দেখার জন্য শত শত লোক ভিড় করে ঘ’টনাস্থলে। অ’ভিযুক্ত কি’শোর’কে আটক করেছে স্থা’নীয় লোকজন।

আটক ওই কিশোর একই এলাকার মো. আ’মাল খাঁর ছেলে। গরুর মা’লিক তারাগন পশ্চিম পাড়ার মো. আবু তাহের মিয়া বলেন, গত কিছুদিন আগে প্রায় ৫০ হা’জার টাকায় এই গ’রুটি ক্রয় করা হয়। প্র’তিদিনের মতো বাড়ি সংলগ্ন মাঠে ঘাস খে’তে দেন।

দুপুরে মাঠে গিয়ে র’ক্তাক্ত অবস্থায় গ’রুটি মাটিতে পড়ে থাকতে দে’খেন। সেইসাথে গরুর না’ড়িভুঁড়িও পড়ে আছে। তা’হের মিয়া আরও জানান, তাকে দেখতে পেয়ে অ’ভিযুক্ত ওই কিশোর দ্রুত পালিয়ে যা’ওয়ার চেষ্টা করে।

স্থানীয় লো’কজন ধাওয়া করে তাকে আটক করে। সে গরুর ওইসব খে’য়েছে বলে স্বীকার করে। অতি’রিক্ত রক্তক্ষরণ হও’য়ায় পরে গ’রুটিকে জবাই করা হয়। তাহের মিয়া বলেন, অ’নেক কষ্ট করে এই গ’রুটি ক্রয় ক’রেছিলেন তিনি।

পৌর কাউন্সিলর মো. মানিক মিয়া ব’লেন, ধারণা করা হচ্ছে ওই ছে’লেটি মা’নসিক স’মস্যা রয়েছে। ছেলের প’রিবারকে খবর দেওয়া হয়েছে।

আ’খাউড়া উ’পজে’লা প্রাণিসম্পদ কর্মকর্তা মো. কামাল বাশার বলেন, লোক পা’ঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে মা’নষিক স’মস্যার কারণে এই ঘটনা ঘ’টিয়েছে। তাকে দ্রুত চি’কিৎসা নেওয়া প্র’য়োজন।

Check Also

যে কারণে আত্মগোপনে গিয়েছিলেন, জানালেন আবু ত্ব-হা

আলোচিত ইসলামি বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন বলে জানিয়েছেন রংপুর মহানগর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *