Breaking News

বগু’ড়ায় পু’লি’শ ও শত শত মানুষের সামনেই যুবকের আ’ত্মহ’ত্যা

বগু’ড়ায় পুলিশ, ফা’য়ার সার্ভিসের কর্মী ও শত শত মানুষের সামনে পাঁচতলা ভবন থেকে লাফিয়ে পড়ে আ’ত্মহ’ত্যা করেছেন টমাস (৩৮) নামের এক যুবক। সোমবার (০৩ মে) ‘বিকেল সাড়ে ৫টার দিকে বগু’ড়া শহরের বড়গো’লা এলাকায় এই ঘটনা ঘটে। ​টমাস বগু’ড়া পৌর এলাকার চক সুত্রাপুর নামাজগড় লেন এলাকার মৃ’ত হাফিজুর রহমানের ছেলে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

প্রত্যক্ষদর্শী ও সদর থা’না পুলিশ সূত্রে জানা যায়, সোমবার ‘বিকেল ৪টার দিকে শহরের বড়গো’লায় লোকজন দেখে হটাৎ একটি মাঝ বয়সী ছেলে নির্মাধীন ভবনের সাথে লাগানো বাঁশের সাটারিংয়ে ধরে ৬ষ্ঠতলা থেকে আ’ত্মহ’ত্যার চে’ষ্টা করছে। এমন সময় সদর থা’না পুলিশ ও ফা’য়ার সার্ভিসে ৯৯৯ কল করে জানায় স্থানীয়রা। পুলিশ ও ফা’য়ার সার্ভিসের সদস্যরা সাথে সাথে ঘটনাস্থলে উপস্থিত হোন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

ফা’য়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা তাকে ডেকে ও বুঝিয়ে নিচে নামানোর চে’ষ্টা করে। এসময় টমাস ৬ তলা থেকে ৫ তলায় বাঁশ বেয়ে নেমে আসে। এরপর তাকে বাঁচাতে নানা ধরনের কথা বলেন ফা’য়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা। ৫ তলায় বাঁশ হটাৎ ছেড়ে দিয়ে নিচে পড়ে যায়। পড়ে যাওয়ার পর ফা’য়ার সার্ভিসের কর্মীরা তাকে দ্রুত মোহাম্ম’দ আলী হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে ক’র্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

বগু’ড়া সদর থা’নার এসআই জহুরুল ইসলাম জানান, আমর’া খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। এরপর টমাসকে বাঁচানোর চে’ষ্টা করা হয়। কিন্তু তিনি ৫ তলা থেকে হাত ছেড়ে দিয়ে নিচে পড়ে যান। তাকে গু’রুতর আ’হত অবস্থায় উ’দ্ধার করে হাসপাতালে নেওয়া হলে ক’র্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন। তবে কি কারণে আ’ত্মহ’ত্যা করেছেন তা জানা যায়নি। বগু’ড়া সদর থা’নার ওসি (তদ’ন্ত) আবুল কালাম আজাদ জানান, আ’ত্মহ’ত্যাকারী যুবক টমাস নে’শাগ্রস্থ ছিল বলে জানা গেছে।

Check Also

এইমাত্র পাওয়াঃ ৮ম শ্রেণীর শিক্ষার্থীদের জন্য সুখবর!

জেডিসি পরীক্ষায় অংশগ্রহণের জন্য ২০২১ খ্রি’ষ্টাব্দের বিভিন্ন মা’দরাসায় দাখিল ৮ম শ্রেণিতে অধ্যয়নরত শিক্ষার্থীদের অনলাইনে রেজিস্ট্রেশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *