Breaking News

অভিনেতা সোহমের শ্যা’লিকার ঝু’লন্ত ম’রদে’হ উ’দ্ধার

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে দ্বিতীয়বার প্রার্থী হয়ে প্রথম জয় পেলেন চিত্রনায়ক সোহম চক্রবর্তী। তৃণমূলের হয়ে পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর কেন্দ্র থেকে ভোটে জিতেছেন তিনি। রোববার (৩ মে) নির্বাচনের ফল ঘোষণার পর বাধ ভাঙা আনন্দে ভাসছিলেন এই অভিনেতা। কিন্তু নির্বাচনের ফল ঘোষণার দিনই অভিনেতার পরিবারে নেমে এলো কালো অন্ধকার।

অ’স্বা’ভা’বিক মৃত্যুতে মারা গেছেন সোহমের শ্যালিকা পারমিতা নাথ। পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম জানায়, রোববার কেষ্টপুরের এএইচ ব্লকের অভিজাত ফ্ল্যাট থেকে পারমিতার ঝু’লন্ত ম’র’দে’হ উ’দ্ধার করে ‘পু’লিশ। ঘ’ট’না’য় তীব্র চা’ঞ্চল্য ছড়ায় এলাকা। ম’রদে’হ উ’দ্ধারের পর ম’য়না’তদ’ন্তে’র জন্য পাঠানো হয়েছে।বোনের মৃ’ত্যু’র খবর শুনে সঙ্গে সঙ্গে কেষ্টপুরে ছুটে গেছেন সোহমের স্ত্রী তনয়া পাল।

এ ঘ’ট’না’য় পারমিতা নাথের স্বামী রুদ্রপ্রসাদ ও শা’শুড়ি বা’সন্তী না’থকে গ্রে’ফ’তার করেছে পু’লি’শ। দু’জনের বিরুদ্ধে বধূ নি’র্যা’তনের মা’মলা করেছেন সো’হমপত্নী। তন’য়ার অ’ভি’গ, পার’মিতাকে নিয়মিত শা’রীরিক ও মা’নসিকভাবে নি’র্যাতন করা হতো। ডি’ভোর্সের জন্যও চা’প দেয়া হচ্ছিল। প্রা’থমিকভাবে পু’লিশও মান’সিক অ’বসাদেই পারমিতা আ’ত্মহত্যা ক’রেছেন বলে ধা’রণা করছে।

এদিকে, ১৯৮৭ সালে ‘মেজ বৌ’ সিনেমার মধ্য দিয়ে শিশুশিল্পী হিসেবে বড় পর্দায় অভিষেক হয় সোহমের। এরপর প্রা’প্তব’য়স্ক হয়ে ‘এক টুকরো চাঁদ’, ‘অমানুষ’, ‘বোঝে না সে বোঝে না’, ‘গল্প হলেও সত্যি’,

‘জা’মাই ৪’২০’র মতো বেশকিছু সি’নেমায় অভিনয় করে জনপ্রিয়তা পে’য়েছেন তি’নি। ২০১৬ সালে রা’জনী’তিতে পা দেন সোহম। সে বছর ব’ড়জো’ড়া প্রা’র্থী হয়ে জয় পাননি তিনি। তবে তৃণমূল যুব কংগ্রেসের সহ-সভা’পতির দা’য়িত্ব পালন করে আসছিলেন। ২০২১ সালের নি’র্বাচনে অ’বশে’ষে প্রথমবার জয়ের স্বাদ পেলেন এই তারকা।

Check Also

আমা’কে আদর করে বলছিলেন ঢা’কায় কি পৌঁ’ছাতে পারব? না’মাজ প’ড়ে দা’দার জ’ন্য দো’য়া করছি: কা’দেরের না’তনি লু’বাবা।

দা’দু প্লেনে অ’সুস্থ হয়ে গিয়েছিলেন। কথা ব’লতে পা’রছিলেন না। কা’ন্না করছিলেন। আমাকে আদর করে বলছিলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *